মার্চ,২০,২০২১

এনামুল হক,ত্রিশাল,(ময়মনসিংহ) প্রতিনিধি: 

উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে ময়মনসিংহের ত্রিশালের প্রাচীন ও ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন “শুকতারা সংঘ” এর ২২তম দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

শুক্রবার ১৯ মার্চ সন্ধ্যায় শুকতারা সংঘ প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রথম অধিবেশন আলোচনা সভায় সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও খাইরুল বারি সজিবের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আঃ মতিন সরকার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, পৌর কাউন্সিলর আজহারুল ইসলাম,আনিছুজ্জামান বাবুল,কাঁঠাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল,মঠবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ মতিন প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে সুশীল চন্দ্র ও সাধারণ সম্পাদক পদে রমজান আলী নির্বাচিত হন। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,শুকতারা সংঘের ইতিহাস ও ঐতিহ্যের কথা অন্তরে লালন করে সংগঠনের মান সমুন্নত রাখতে আমরা বদ্ধপরিকর। তাই সকলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, ঐতিহ্যবাহী শুকতারা সংঘ ১৯৭৪ সালে প্রতিষ্ঠিত হয়ে ত্রিশালের সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছে।

www.bbcsangbad24.com