মার্চ,২২,২০২১

মোঃ নাহিদ সিকদার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার খাঁটিহাতা হাইওয়ে পুলিশের পুলিশের উদ্যেগে নতুন করে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় জনসচেতনতামূলক পদক্ষেপ। এরই অংশ হিসেবে রবিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ এই প্রচার প্রচারণা চালায়।

হাইওয়ে সিলেট রিজিয়ন সিলেট পুলিশ সুপার মোঃ শহিদুল্লার দিকনির্দেশনায় খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী মোঃ সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে হাইওয়ে পুলিশের একটি টিম বিশ্বরোড, সরাইল ও আশুগঞ্জের উজানভাটি,বেড়তলাসহ বিভিন্ন পরিবহন,চালক, যাত্রী ও পথচারীর মাঝে বিনামূল্যে মাক্স ও সচেতনামূলক লিফলেট বিতরণ করেন এবং সচেতনতামূলক প্রচারণা চালান। এসময় প্রচারনায় অংশ নিয়েছেন, এস আই মোয়াজ্জেম,এস,আই জামির আলীসহ হাইওয়ে পুলিশ।

হাইওয়ে সিলেট রিজিয়ন সিলেট পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ ও খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী মোঃ সাখাওয়াত হোসেন জানান, করোনার সংত্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার নিশ্চিত করতে মহাসড়কের বিভিন্ন স্পটে বিনামূল্যে মাক্স বিতরণ করা হয়েছে। তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলায় এখন পর্যন্ত ২ হাজার ৮শ ৭৯ জনের করোনা সনাক্ত হয়েছে এর মধ্যে সুস্থ হয়েছে ২ হাজার ৭শ ৫৭ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৮ জন।

www.bbcsangbad24.com