মার্চ,২৩,২০২১

সিহাদ দেওয়ান, টংগীবাড়ি,মুন্সীগঞ্জ: 

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে উন্নায়ন মেলায় বঙ্গবন্ধু পাঠচক্র নামের ব্যাতিক্রমধর্মী স্টলের উদ্বোধন করা হয়েছে।
যেখানে বঙ্গবন্ধুর জীবন, আদর্শ, রাজনৈতিক সংগ্রামের উপর শতাধিক বই রাখা হয়েছে। ওই সমস্ত বই বসে পাঠ করার জন্য স্টলের ভিতরে রাখা হয়েছে ব্যবস্থা। এছাড়া পাঠকদের জন্য বিনামূল্যে কফি ও বিস্কুটের ব্যবস্থাও রয়েছে। এমনি একটি ব্যতিক্রমধর্মী স্টলের আয়োজন করেছে একুশ বিক্রমপুর টঙ্গিবাড়ী নামের একটি সামাজিক সংগঠন।
টঙ্গিবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সোনারং মাঠে অনুষ্ঠিত মেলায় গতকাল সোমবার বিকাল ৪ টায় এই স্টলের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা শেখ লুৎফর রহমান।
টঙ্গিবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান এবং মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার কাজি ওয়াহিদ এর উদ্যেগে উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য কবির হালদার, সোনারং টঙ্গিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লিটন সেখ, নবীন কুমার রায়, স্বপন মাঝি, বেলায়েত হোসেন শাহিন প্রমূখ।

আয়োজক টঙ্গিবাড়ী উপজেলা সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি ওয়াহিদ জানান, স্টলে বঙ্গবন্ধুর জন্ম, আদর্শ, সংগ্রাম রাজনীতির উপর প্রায় ১ শত বই রাখা হয়েছে। মেলায় আগত দর্শনার্থীরা যাতে বঙ্গবন্ধুর উপর লেখা বই পড়ে তার সম্পর্কে আরো বেশি জানতে পেরে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয় তাই এই ব্যতিক্রম ধর্মী স্টল উদ্বোধন করা হয়েছে।

www.bbcsangbad24.com