মার্চ ২৬, ২০২১,

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা, জাতীয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৬ই মার্চ) সকালে গৌরবময় মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের কবরে ফুলেল শ্রদ্ধা, কবর জিয়ারত, বধ্যভূমি স্মৃতিফলক ও মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও মোমবাতি প্রজজ্জলন শেষে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর শুভ সূচনা করা হয়।

এছাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভাপতিত্বে উপজেলা প্রশাসনিক ভবনের সামনে সীমিত পরিসরে বিভিন্ন বাহিনী ও দলের  কুচকাওয়াজ, জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ, হাজী গাজী আব্দুস সালাম ভুঁইয়া বীর প্রতীক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, প্রাণী সম্পদ কর্মকর্তা মলয় কান্তি মোদক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দিন ভূইয়া, সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মুক্তুল হোসেন মাস্টার, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, এডভোকেট হাবিবুর রহমান ফকির, আজিজুর রহমান ভূইয়া বাবুল, রবিউল আলম ফরাজী।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুল হক, প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধানগণ, জনপ্রতিনিধি, আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ নান্দাইলের মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ,আনসার ভিডিপির কর্মকর্তা নুরুন্নাহার ও ফায়ার সার্ভিস-সিভিল ডিফেন্সের কর্মকর্তা আব্দুল মালেককে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

www.bbcsangbad24.com