মার্চ,২৭,২০২১
আবু হানিফ রানা:
“স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বপ্লোন্নত দেশ থেকে উন্নয়নশীল বালাদেশ” উন্নয়নের গণতশন্ত্র শেখ হাসিনার মূলতন্ত্র ” এই শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কালেক্টর মাঠে প্রতিবছরের ন্যায় সারাদেশে একযুগে অনুষ্টিত হল ২৭ মার্চ ও ২৮ মার্চ এই ২ দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষে সকাল সাড়ে ১০টার সময় মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে এক বিশাল র‌্যালী বের হয় জেলা কালেক্টর মাঠ থেকে পরে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কালেক্টর মাঠে এসে শেষ হয়।

সকাল ১১টার সময় মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কালেক্টর মাঠে নৌকা মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্টান। এসময় জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ৩ আসনের মাননীয় সাংসদ এডভোকেট মৃনাল কান্তি দাস এমপি,

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম,সরকারী হরগঙ্গা কলেজের অধ্যক্ষ আ: হাই,মুন্সীগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ সুবাস চন্দ্র হিরা, মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছ উজ্জামান,মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জল, মুন্সীগঞ্জ জেলা সম্মেলিত সাংস্কৃতিক জোটের সভাপতি এড. শাহিন মো: আমানউল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দীপক কুমার রায়। আলোচনা সভা শেষে উক্ত উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়। পরে উন্নয়ন মেলায় জেলা প্রশাসনের স্টলসহ ৮৬ টি স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

www.bbcsangbad24.com