মার্চ,২৮,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সদর উপজেলার উত্তর ইসলামপুর গ্রামে সালিসে ছুরিকাঘাতে তিন জনকে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ৬ আসামীর মধ্যে ৫ আসামীর ৫ দিন করে এবং এক আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ রবিবার (২৮ মার্চ) দুপুর ১২ টার দিকে মুন্সিগঞ্জ আমলী আদলত ১ এর বিচারক অতিরক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট কাজি কামরুল ইসলাম গ্রেফতারকৃত ৬ আসামীর মধ্যে হোসেন(৫২) ,মো.জাহাঙ্গীর হোসেন(৫০), মো.রনি(৩২),মো.ইমরান হোসেন(২০),রাহুল প্রধান(২২) এই ৫ জনকে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করছেন। গ্রেফতারকৃত আপর আসামী নাসরিন বেগমকে(৪০) ৩ দিনের রিমান্ড আদেশ দেন।

এ ঘটনায় গত শুক্রবার ২৭ জনকে আসামী করে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা করা হলে ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে ওই ৬ আসামিকে ১০ দিনের করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে রোববার শুনানী শেষে আদালত এ আদেশ দেয়।

এ ব্যপারে কোর্ট পুলিশের ইনচার্জ জামালউদ্দিন জানান, এই মামলায় গ্রেফতার ৬ আসামীর মধ্যে ৫ আসামীকে ৫দিন করে এবং অপর এক মহিলা আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এর আগে গত বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাং এর মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০ টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিসে বসা হয়।
সেখানে সৌরভ,সিহাব,সিহাব পক্ষের ছুরিকাঘাতে প্রাণ যায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধান (৪০)। এ দুই পক্ষের সবার বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়। এ ঘটনায় নিহত মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পর দিন গতবৃহস্পতিবার রাত ১২ টার দিকে মামলা করে। মামলায় ২৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামী করা হয়। ইতিমধ্যে এজহার নামীয় ৫ জন ও সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

www.bbcsangbad24.com