এপ্রিল,০২,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

সারাদেশে হেফাজত কর্মীদের ওপর নির্যাতন, গুলিবর্ষণে হত্যা, মাললা ও গ্রেপ্তারের প্রতিবাদে মুন্সীগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ করেছে। শুক্রবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার দিকে শহরে মুন্সীরহাট খতমে নবুওয়ত মাকরাজ মাদরাসায় এ বিক্ষোভ সমাবেশ করেন।

জুমা নামাজের পর থেকেই শহরের বিভিন্ন এলাকা থেকে মুন্সীরহাটে অবস্থান নিতে শুরু করেন হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা। বিকেল সাড়ে ৩ টার দিকে তারা বিক্ষোভে অংশ নেয়। সকলেই শান্তিপূর্ণভাবে বিক্ষোভ সমাবেশ করেন। তবে এ বিক্ষোভ সমাবেশে কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

এদিকে মসজিদসহ আশপাশে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়। এছাড়া মুন্সীরহাট বাজার ও গুহেরকান্দি এলাকায় পুলিশ সদস্যদের অবস্থান করতে দেখা গেছে।

এসময় হেফাজত ইসলামের নেতারা বলেন, ক্ষমতার জন্য আমাদের এই আন্দোলন নয়। আমাদের আন্দোলন কসাই খ্যাত ইসলামের দোষমন নরেন্দ্র মোধির বিরুদ্ধে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার ৫০ বছর সুবর্নজয়ন্তিতে খুনি মোদিকে এনে বাংলাদেশকে অপমান করেছে। যে দেশে মুসলিম ভাই বোনদের নির্মমভাবে অত্যাচার করে হত্যা করা হয়, সেই দেশের প্রধানমন্ত্রী গুজ্রাটের কসাই খ্যাত নরেন্দ্র মোধিকে অতিথি হিসেবে আমন্ত্রন করেছে। এই দোষমনের বিরুদ্ধে প্রতিবাদ করায় সরকারের পুলিশ বাহিনী ও ছাত্রলীগের গুলীতে ১৮ জন ছাত্রকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ এর প্রতিবাদেই আমাদের বিক্ষোভ কর্মসূচী।

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা ও খতমে নবুওয়্যাত আন্দোলন বাংলাদেশের সভাপতি নূর হোসাইন নূরানির সভাপতিত্বে বক্তব্য রাখেব, মুন্সীগঞ্জ জেলা অঞ্চলিক শিক্ষা বোর্ডের সহকারি পরিচালক মুফতি হোসাইন মোহাম্মদ ইশাকী, সদর উপজেলা মহাসচিব কাওমী মাদ্রাসার কোষাধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম তাহের, হেফাজত ইসলামের মুন্সীগঞ্জ সদর থানা সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

www.bbcsangbad24.com