এপ্রিল,০৩,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ শহরের উত্তর ইসলামপুরে আলোচিত ট্রিপল হত্যার প্রতিবাদে রোববার সকাল ১১ টার দিকে মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে এলাকাবাসী। এসময় খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবীতে এলাকাবাসী বিভিন্ন ব্যানারে কয়েক শতাধিক মানুষ অংশগ্রহণ করে তাঁদের ক্ষোভ প্রকাশ করেন।

মানববন্ধনের আগে শহরে উত্তর ইসলামপুর এলাকা থেকে কয়েকটি ব্যানারে মিছিল বের করে মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে জড়ো হয়। এ সময় মানববন্ধনকারীরা মিন্টু, সাকিব, ও ইমন পাঠানের খুনিদের ফাঁসি চেয়ে শ্লোগান দেয়। তারা সবাই খুণিদের নাম নিয়ে ফাঁসির চেয়ে প্রশাসনের দৃষ্টি আর্কষন করেন।

এই মানববন্ধনে উত্তর ইসলামপুর এলাকাবাসীর সাথে একাত্ততা ঘোষণা করে মানববন্ধনে প্রশাসনের উদ্দেশ্যে মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র হাজি মোহাম্মাদ ফয়সাল বিপ্লব বলেন, মিন্টু, সাকিব ও ইমন পাঠানের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। আর যাতে শহরে এই ধরনের কোনো ঘটনা পুনরায় না ঘটে তার জন্য বাকি সব খুনিদের আইনের আওয়াতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করার জোর দাবি জানান।

এ সময় মানববন্ধনে নিহত মিন্টু, সাকিব ও ইমন পাঠানের স্বজনরা ছাড়াও আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, শহর আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মাদ আলী, মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি মো. গোলজার হোসেন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম তুষার, ২ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা রানু, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ সভাপতি এড. রুবেল প্রমুখ।

www.bbcsangbad24.com