এপ্রিল ০৬, ২০২১,

কাজী নজরুল ইসলাম, চাঁদপুর প্রতিনিধি

সপ্তাহব্যাপী লকডাউনের ১ম দিন থেকেই চাঁদপুর জেলা প্রশাসনের ব্যাপক তৎপরতা দেখা গেছে। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসনের এ তৎপরতা অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকেই শহরের বাসস্ট্যান্ড মোড়, ইলিশ চত্বর, ও আউটার স্টেডিয়ামে এ তৎপরতার নেতৃত্ব দেন চাঁদপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

তৎপরতা চলাকালীন সময়ে স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) আবদুল্লাহ আল মাহমুদ জামান গণমাধ্যমদের জানান, জনজীবন বন্ধ করে দেওয়ার কোন নির্দেশনা নাই, সরকার জনসাধারণের চলাফেরা সীমত করার যে নির্দেশনা দিয়েছেন তা আমরা বাস্তবায়ন করছি। অবাধে মানুষ যেন চলাচল না করে এবং সামাজিক দুরুত্ব যেন বজায় রেখে স্বাস্থ্যবিধি যেন মেনে চলে সেদিকেই আমরা বেশি নজর দিচ্ছি।

এসময় স্বাস্থ্যবিধি না মানায় এবং সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ১৬ মামলায় ১৬ জনকে ২৩০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পুলিশ ও জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দলের সদস্যবৃন্দ।

www.bbcsangbad24.com