এপ্রিল,১৯,২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ 

শ্রীনগরের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে থেকে লিটন মাদবর (৪৮) নামের এক ফল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার উমপাড়া এলাকায় এক্সপ্রেসওয়ে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত লিটন স্থানীয় বালাশুর এলাকার মৃত মালেক মাদবরের ছেলে। তবে তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি। পরিবারের দাবি লক্ষাধিক টাকা নিয়ে ঢাকায় যাচ্ছিলো সে।

পুলিশ সূত্রে জানাযায়, বালাশুর বাজারের ফল ব্যবসায়ী লিটন ভোরে ফল কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে ঢাকায় রওনা হয়েছিলো। সকালে উমপাড়া এলাকায় রাস্তার পাশে স্থানীয়রা তার মরদেহ পরে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হাত কোকড়ানো ও অন্যান্য লক্ষণ দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্টক করে সে মারা যেতে পারে। তবে তার সাথে কোন টাকা-পয়সা পাওয়া যায়নি। গাড়ি চালক অথবা অন্য কেউ হয়তো টাকা নিয়ে যেতে পারে। বিষয়টি খাতিয়ে দেখা হচ্ছে। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

www.bbcsangbad24.com