এপ্রিল,২০,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সিগঞ্জের লৌহজং ও শ্রীনগর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে এক কেজি গাঁজা ও এক হাজার মিলিগ্রাম হেরোইনসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার ক্ষেতেপাড়া এলাকা থেকে এক কেজি গাঁজাসহ হিরন শিকদার (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এরআগে একইদিন দুপুর সাড়ে ১২টার দিকে শ্রীনগর উপজেলার কবুতখোলা এলাকায় হেরোইনসহ জহির মিস্ত্রি (৫৭) নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।
আটককৃত হিরন লৌহজং উপজেলার ক্ষেতেপাড়া গ্রামের প্রয়াত মোসলেম শিকদারের ছেলে ও জহির শ্রীনগর উপজেলার বালাশুর এলাকার প্রয়াত জলিল উদ্দিনের ছেলে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ক্ষেতেপাড়া এলাকার আকতার শিকদারের মাছের ঘেরে অভিযান পরিচালনা করা হলে মাদকসহ তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। এরআগে শ্রীনগর উপজেলার কবুতর খোলা প্রাইমারী স্কুলের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ১ হাজার মিলিগ্রাম হেরোইনসহ জহিরকে আটক করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, মাদক ব্যবসায়ী হিরন ও জহির দীর্ঘদিন যাবত মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে লৌহজং ও শ্রীনগর থানায় পৃথকভাবে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

www.bbcsangbad24.com