এপ্রিল,২১,২০২১

জয়পুরহাট প্রতিনিধিঃ

নিখোঁজের পাঁচ দিনেও সন্ধান মেলেনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রহমতপুর গ্রামের আলহাজ¦ নেজাম উদ্দীন সরকারের ছেলে আফরোজ সরকার (২৩) নামে এক কলেজ ছাত্রের। সে জয়পুরহাট জেলার আক্কেলপুর মুজিবুর রহমান সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশী আসাদুল তাকে গুম করেছে।

এঘটনায় পরিবারের পক্ষ থেকে পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। কলেজ ছাত্রের বাবা নেজাম সরকারসহ তাঁর পরিবারের লোকজন জানান, গভীর নলকুপের পানি নিষ্কাশনের ড্রেন নিয়ে প্রতিবেশী আবু তাহের মন্ডলের ছেলে আসাদুলের সঙ্গে আমাদের দীর্ঘদিন যাবৎ হামলা-মামলা চলছে। পুর্ব শত্রুতার জেরে শনিবার (১৭ এপ্রিল) বিকালে রহমতপুর গ্রামের পশ্চিমপাড়া ধানের মাঠে প্রকাশ্যে আমার ছেলে আফরোজ ও ফরিদুলকে আসাদুল তাঁর ভাড়াটিয়া বাহিনি নিয়ে ধাওয়া করলে বড় ছেলে ফরিদুল পাশের গ্রামের জৈনক এক ব্যাক্তির বাড়িতে লুকিয়ে থাকলেও ছোট ছেলে আফরোজকে আর পাওয়া যায়নি। এঘটনার চার দিন পেরিয়ে গেলেও আজও ছেলের সন্ধান পাননি পরিবার।

এঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছি, যাহার নং-৮৮৭, তাং-২০-০৪-২০২১ ইং। বিবাদী আসাদুলের সাথে কথা হলে তিঁনি জানান, আমি তাদের ছেলেকে গুম বা ধাওয়া করিনি জয়পুরহাটের র‌্যাব সদস্যরা আসামীদের ধরার চেষ্টা করছে মাত্র। এ বিষয়ে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক এর সাথে সাংবাদিকদের কথা হলে তিনি জানান, ঘটনার দিন ওখানে কোন র‌্যাব সদস্য যায়নি। পাঁচবিবি থানার অফিসার্স ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, এঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

www.bbcsangbad24.com