এপ্রিল,২৪,২০২১

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধি: 

জয়পুরহাট সদর উপজেলার পলিকাদোয়া গ্রামে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক জন নিহত হয়েছেন। নিহত রেজাউল করিম (৪৫) একই গ্রামের মৃত ওহাব উদ্দিনের ছেলে। গতকাল শুক্রবার পারিবারিক ড্রেন নির্মানকে কেন্দ্র করে তিনি আহত হয়ে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান।
এলাকাবাসীদের উদ্ধৃতি দিয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান, বাড়ির পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মানকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে প্রতিবেশী মৃত মোতালেব আলীর ছেলে আব্দুল আলীমের সাথে রেজাউল করিমের কথা কাটাকাটি শুরু হয়।
এরই এক পর্যায়ে পাশে থাকা একটি লাঠি হাতে নিয়ে আলীম রেজাউলের মাথায় সজোরে আঘাত করে। এ অবস্থায় স্থানীয়রা গুরতর আহত রেজাউলকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করানোর পর আজ শনিবার সকাল ১০ টায় তিনি মারা যান।
এ ব্যাপারে গতকাল রেজাউলের ভাই মোস্তাফিজুর রহমান থানায় যে অভিযোগ করেন তা-ই হত্যা মামলা হিসেবে আমলে নেওয়ার পর ঘাতককে গ্রেফতারে পুলিশী অভিযান চলছে বলেও জানান ওসি।

www.bbcsangbad24.com