এপ্রিল,২৪,২০২১

ফারহানা আক্তার,জয়পুরহাট জেলা প্রতিনিধি: 

জয়পুরহাটের ক্ষেতলালে বটতলী বাজরের অদুরে নর্দান মোড়ে পল্ট্রী ফিড বোঝায় মেসি (ট্রাক্টর) এর সঙ্গে মুখোমুখী সংর্ঘষে মটর সাইকেল আরোহীর দুই ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, শনিবার দুপুর সাড়ে ১২ টায় দুপঁচাচিয়া পৌর এলাকার আজিজার রহমানের পুত্র মাহমুদুর হাসান লেমন (৩৫) এবং একই এলাকার শহিদুল ইসলামের পুত্র শরিফ রায়হার রিফাত (২৫) মটর সাইকেল যোগে জয়পুরহাট পশুর হাটে ছাগল কেনার উদ্দেশ্যে রওনা দিলে ক্ষেতলাল পৌর এলাকার বটতলী বাজরের অদুরে নর্দান মোড়ে এলে জয়পুরহাট থেকে আসা পল্ট্রী ফিড বোঝায় মেসি (ট্রাক্টর) এর সঙ্গে মুখোমুখী সংর্ঘষে ঘটনা স্থলে ওই দুই মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।
এ ঘটনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার আঃ সালাম, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম আবু সুফিয়ান ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিরেন্দ্রনার্থ মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেন।

ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নিরেন্দ্রনার্থ মন্ডল বলেন, বটতলী নর্দান মোড়ের সামনে মটরসাইকেল ও মেসি (ট্রাক্টর) মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী দুইজন ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। মৃত্যুদেহ উদ্ধার করে ময়না তদর্ন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেই সাথে মেসি (ট্রাক্টর) ও মটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মেসি চালক পলাতক থাকায় তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

www.bbcsangbad24.com