এপ্রিল,২৫,২০২১

ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের ধারকী গ্রামে গরু চুরির অভিযোগে তোতা মিয়া নামে এক যুবককে গায়ে আগুন ও শরীরে সিগারেটের ছ্যাঁকা দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত ইউপি সদস্য রফিকুল ইসলামকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম বম্বু ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি সদর উপজেলার ধারকী রশিদার পাতারপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে।

জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা , গত শুক্রবার দুপুরে সদর উপজেলার ধারকী গ্রাম থেকে একটি গরু হারিয়ে যায়। ওই ঘটনায় শনিবার মধ্যরাতে ইউপি সদস্য রফিকুল ইসলামের নেতৃত্বে বাড়ি থেকে তোতা মিয়াকে ডেকে আনেন একই গ্রামের মাতব্বর জুয়েল, নিজাম উদ্দিন ও আবুল খায়েরসহ কয়েকজন। এরপর তার বিরুদ্ধে গরু চুরির অভিযোগ এনে একটি মাঠের মধ্যে নিয়ে গিয়ে গাছের সঙ্গে বেঁধে দুই পায়ে আগুন ও হাতে সিগারেটের ছাঁকা দিয়ে নির্যাতন চালানো হয়।

‘নির্যাতনের কোনো এক সময় তোতা মিয়া অজ্ঞান হয়ে গেলে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে রেখে পালিয়ে যায় তারা।’

পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় সদর থানায় ৬ জনের নামে একটি মামলা দায়ের হলে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার মূল হোতা ইউপি সদস্য রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে। রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও এ ঘটনার সাথে যারা জড়িত আছে তাদেরও গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

www.bbcsangbad24.com