এপ্রিল,২৭,২০২১

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ 

দীর্ঘদিন যাবৎ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় ছাত্ররা হয়ে উঠেছে বেপরোয়া এসব ছাত্ররা মাদকের গডফাদারের ছত্রছায়ায় টাকার লোভে নেমে পড়েছে মাদক ব্যাবসা ও মাদক পাচারে। ২৬ শে এপ্রিল সোমবার জয়পুরহাটের পাঁচবিবিতে তিনজন স্কুল পড়ুয়া ছাত্রের স্কুল ব্যাগে করে মাদক বহন কালে ১৭৬ (একশত ছিয়াত্তর) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাদের আটক করে পাঁচবিবি থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে পাঁচবিবি থানার এসআই(নিঃ) মোঃ হাবিবুর রহমান এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ পাঁচবিবি পৌরসভা এলাকায় ডিউটি চলাকালীন সময় হিলি রোড টু রাধা বাড়ি রেইলগেটের দিকে পুলিশ উপস্থিত হলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন স্কুল পড়ুয়া ছাত্র পালানোর চেষ্টা কালে তাৎক্ষনিক আটকপূর্বক তাদের স্কুলব্যাগ তল্লাশী করে ব্যাগ থেকে ১৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ঐ তিন ছাত্রকে গ্রেফতার করেন পাঁচবিবি থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- জয়পুরহাট জেলা পাঁচবিবি উপজেলা ছোট মানিক গ্রামের আবুল কাশেম এর পুত্র মোঃ রাহাত বাবু(১৬), পাঁচবিবি(পাঁচমাথা) এলাকার মোঃ আব্দুস ছামাদ এর পুত্র মোঃ ফাহিদ হোসেন(১৬) এবং গদাইপুর গ্রামের গণি মন্ডল এর ছেলে মোঃ ওমর ফারুক(১৫)।

পাঁবিবি থানার অফিসার ্ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এসব কমলমতি শিশুদের ব্যাবহার করে যারা মাদক ব্যাবসা করছে, তাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে।

www.bbcsangbad24.com