মে,০১,২০২১

মুন্সিগঞ্জ,প্রতিনিধি: 

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার মান্দ্রা গ্রাম হতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের সময় নিহত ওই যুবকের গলার মধ্যে কোপ দেওয়া অবস্থায় বিদ্ধ ছিলো হত্যার উদ্দেশ্য ব্যবহিত বটি।

পুলিশ আজ শনিবার (৩০) এপ্রিল সকাল সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থল হতে লাশটি উদ্ধার করে।

জানাগেছে, উপজেলার মান্দ্রা গ্রামের ঈদগাঁ এর পাশে খনন কাজ চলা পুকুরের পারে মৃতদেহটি সকালে আম কুড়াতে গিয়ে পরে থাকতে দেখে স্থানীয় কতিপয় বালক। পরে পুলিশ খবর দিলে টঙ্গিবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা পুলিশের এসআই টুটুল জানান, গলাকাটা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে এই যুবককে অন্য কোথাও হতে খুন করে এনে এখানে ফেলে যেতে পারে দূর্বত্তরা। অথবা এখানে এনে এই যুবককে খুণ করা হতে পারে। রাতে বৃষ্টি হওয়ায় রক্ত সব ধুয়ে গেছে তাই নিশ্চিত করে বলা যাচ্ছেনা খুনটা কোথায় করা হয়েছিলো। তবে লাশের গালায় একটি বটি বিদ্ধ অবস্থায় পাওয়া গেছে।
এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি হারুন অর রশিদ জানান, লাশ সনাক্ত করা হয়েছে। উদ্বারকৃত লাশটি মুন্সীগঞ্জ সদর থানার ধলাগাও গ্রামের নজরুল ইসলামের ছেলে রায়হান (১৫) সে একজন মিশুক চালক,ধারনা করা হচ্ছে চালককে হত‌্যা করে মিশিুকটি নিয়ে গেছে ।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

www.bbcsangbad24.com