মে,২১,২০২১

মতলব দক্ষিন, (চাঁদপুর) প্রতিনিধি:

প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, নির্যাতনের প্রতিবাদ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণপুর প্রেসক্লাব।

মঙ্গলবার (১৯ মে) বিকেল ৪ টার দিকে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন পালন করা হয়।

নারায়ণপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম.রেজোয়ান বাদলের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন বিডিপি নিউজ মিডিয়া লিঃ এর চেয়ারম্যান ওমর ফারুক শেখ শাহীন, সাপ্তাহিক পাঠক সংবাদ পত্রিকার সম্পাদক লায়ন মোঃ সাইফুল ইসলাম রণি, ক্লাবের সহ-সভাপতি মোজাম্মেল প্রধান হাসিব। এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য আরিফুল ইসলাম শান্ত, নারায়নপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সুজন সরকার, সাংগঠনিক সম্পাদক মিঞা মামুন, অর্থ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হোসেন কাননসহ ক্লাবের অন্যআন্যা নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের দুর্নীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন প্রকাশ করেছেন। তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল সাংবাদিককে সচিবালয়ে ৬ ঘন্টা আটকে রেখে হেনস্থা ও নির্যাতন করে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

একইসাথে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অভিযুক্ত অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগমসহ প্রকৃত অপরাধী ও মদদদাতাদের শাস্তি নিশ্চিত করা হোক।

www.bbcsangbad24.com