মে,২২,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

শনিবার বিকাল ২টার সময় মুন্সীগঞ্জ সদর থানার রামপাল ইউনিয়নের ধলাগাও বাজারে আপন ষ্টোরে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর ও দোকানীকে মারধর করে ক্যাশবাক্স ভেঙ্গে দেড়লক্ষ টাকা লুটপাটের ঘটনা ঘটেছে।

সরেজমিনে জানাযায়, শনিবার দুপুর ১টার দিকে রামপাল ইউনিয়নের দক্ষিন দেওসার গ্রামের আ: লতিফ খানের ছেলে বিটুখানের সাথে বাড়ীর সীমানা নিয়ে ঝগড়া হয় পাশ্ববর্তি বাড়ির রহুল আমিন গংদের । এসময় রহুল আমিন গংরা বিটু খানের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। পরে বেলা ২টার সময় ধলাগাও বাজারের আঁিখ সিনেমা হলের সামনের বিটু খানের ছোট ভাই নান্টু খানের আপন ষ্টোরে হামলা চালায় মৃত কাদির বেপারীর ছেলে রহুল আমিন (৪২) কবির বেপারী (৪০) ও তারা শেখের ছেলে রাজিব (৩৫) । এসময় দোকানী নান্টু খান (৩৮) কে বেদম প্রহার করে এবং দোকানে ঢুকে ভাংচুর করে ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ দেড়লক্ষ টাকা নিয়ে যায়

আলামিন ষ্টোরের মালিক আলামিন বলেন,রহুল আমিন,কবির,রাজিব ন্টাুর দোকানে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করেছে দেশীয় অস্ত্র ছুরি,লোহার রড ও কাঠের ডাসা দিয়ে।

এবিষয়ে আহত নান্টু খান বলেন, আমি দোকানধারী করছি হঠাৎ আমার উপর হামলা চালায় ওরা । আমার দোকানে মুদি মালের জন্য দেড় লক্ষ টাকা ক্যাশ বাক্স ভেঙ্গে নিয়ে গেছে কবির গংরা । আমি এব্যাপারে হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করেছি । পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নাছির বলেন, এঘটনার সংবাদ পেয়েই আমরা ঘটনাস্থল গিয়েছি কিন্তু ততক্ষনে হামলাকারীরা পালিয়ে গেছে। অভিযোগের আলোকে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

www.bbcsangbad24.com