মে ২৩, ২০২১,

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া)  প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন সাতবর্গ এলাকা থেকে জুয়া খেলার নগদ ৪১ হাজার ৬২০ টাকা, ৪ সেট তাস সহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি জুয়ারী চক্র নিয়মিত অবৈধভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন সাতবর্গ এলাকায় একদল জুয়ারী টাকা ও তাস দ্বারা নিয়মিত জুয়া খেলে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত জুয়ারী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার (২২ মে) বিকাল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন সাতর্বগ বাসস্টান্ড সাকিনস্থ মনতলা রোডের শফিক মিয়ার স’মিল এর অফিস রুমের ভেতর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোঃ মিজানুর রহমান (৪৮), পিতা-মৃত মোবারক আলী, সাং-বানেশ্বর, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ, মোঃ বাবুল মিয়া (৪৫), পিতা-মৃত সোয়া মিয়া, সাং-হরিপুর, থানা-নাসিরনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, মোঃ আক্তার হোসেন (৪০) পিতা-মোঃ কাশেম আলী, সাং-জালালপুর, মোঃ দুলাল মিয়া (৫০), পিতা-মৃত আব্দুল নূর, সাং-কালিসীমা, উভয় থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।

আটককৃতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

www.bbcsangbad24.com