মে,২৪,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগ এর দুগ্রুপের হামলায় গুলিবিদ্ধসহ আহত ১২। এ সময় ৫০টিরও বেশি ককটিল বিস্ফোরনের ঘটনা ঘটে।

হামলাকারীরা আওয়ামীলীগের সভাপতি আলী হোসেন সরকারের ছেলে বাদলকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেই গুলিতে ৪ জন গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে ।

আজ সোমবার (২৪ মে) সকালে সদর উপজেলার চরাঞ্চালের আধারা ইউনিয়নের ষোলারচর গ্রামে এই ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে গ্রামে আতঙ্ক ছড়িয়ে দেয়।

স্থানীয়রা জানান,সকালে আধারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরুজ মেম্বারের নির্দেশে তার ৩ ছেলে রমজান,ডালিম ও সাগরের নেতৃত্বে সন্ত্রাসী বাহীনি হঠাৎ করে দুই নং ওযার্ড আওয়ামীলীগ এর সভাপতি মোঃ আলী হোসেন সরকারের বাড়িতে হামলা চালিয়ে এলোপাথারি গুলিবর্ষণ করে।

এসময় গুলিবিদ্ধ হয়ে রোমান (১২),রিংকু (২২),ইকরাম (২৩),জব্বার (২৮)সহ ককটেলে হামলায় আহত সম্রাট (৩২) রাহায়ন (২৫),মিলন (২০),রানাসহ (২৩) ১২ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ শিশু রোমান (১২) কে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। এছাড়া অপর আহতদের বিভিন্ন ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে সদর থানার ওসি অপারেশন শেখ আবু হানিফ বলেন, বর্তমানে ওই এলাকার পরিস্তিতি শান্ত রয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে চিরনী অভিযান চলছে।

www.bbcsangbad24.com