মেm,২৪,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ জেলা পুলিশের মার্চ-২০২১ এর  শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা। সোমবার  জেলা পুলিশের মাসিক কল্যান সভায়  মুন্সীগঞ্জের এসপি আব্দুল মোমেন পিপিএম তার হাতে পুরস্কারের সন্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় তিনি শ্রীনগর থানার মার্চ মাসের সার্বিক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন।

পুলিশ জানায়, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা থানা এলাকার ১৪টি ইউনিয়নে অপরাধ দমন, মাদক নিয়ন্ত্রন, চুরি-ডাকাতি প্রতিরোধে অগ্রনী ভূমিকা পালন করে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছেন। মার্চ মাসে দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শ্রীনগর থানায় তেমন কোন অপরাধ মূলক কর্মকান্ড সংঘঠিত হয়নি।

জানা গেছে, গত মার্চ ও এপ্রিল মাসে শ্রীনগর থানা পুলিশ জেলার মধ্যে সর্বোচ্চ সাজা ওয়ারেন্ট তালিম করেছে। জেলার মধ্যে মার্চ ও এপ্রিল মাসে শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন যথাক্রমে শ্রীনগর থানার এএসআই এনায়েত হোসেন ও এএসআই মোঃ আকরাম। বিট পুলিশিং ও সামাজিক ক্ষেত্রে দায়িত্ব পালন করায় শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছেন শ্রীনগর থানার এসআই আঃ মালেক।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, পুরস্কার প্রাপ্তি শ্রীনগরবাসীর সবার অর্জন। ভবিষ্যতে এই ধারা যেন অব্যাহত থাকে সেজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

www.bbcsangbad24.com