মে,০১,২০২১

কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ-

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুত স্পৃষ্টে ছিদ্দিকুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী সালেহা বেগম (৫৫) ও নাতী মেহেদি হাছান (২৪)ও গুরুতর আহত হয়েছে।
আজ ১ জুন মঙ্গলবার দুপুরে উপজেলার কালোচো উত্তর ইউনিয়নের ছিলাচো গ্রামের নেয়াজউদ্দিন মিজি বাড়ির ২টি বিল্ডিংয়ের মাঝে ঝুলে থাকা বিদ্যুতের তারে বৃদ্ধ ছিদ্দিকুর রহমান পেঁচিয়ে যায়।

এ সময় তার স্ত্রী সালেহা বেগম ও নাতী মেহেদি হাছান তাকে বাঁচাতে ছুটে যায়। এতে ঘটনাস্থলে বৃদ্ধ ছিদ্দিকুর রহমান মৃত্যুবরণ করেন। স্ত্রী সালেহা বেগমের শরীরের বেশীর ভাগ অংশই পুড়ে যায় ও নাতি কিছুটা আহত হয়।
স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে নাতি মেহেদি হাছানকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় ও উন্নত চিকিৎসার জন্য বৃদ্ধা সালেহা বেগমকে কুমিল্লা বার্ণ ইউনিটে রেফার করা হয়।
কালোচো উত্তর ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া জানান, ২টি বিল্ডিংয়ের মাঝে ঝুলে থাকা বিদ্যুতের তারে বৃদ্ধ ছিদ্দিকুর রহমান পেঁচিয়ে যায়। এ সময় তার স্ত্রী সালেহা বেগম ও নাতী মেহেদি হাছান তাকে বাঁচাতে ছুটে গিয়ে তারাও বিদ্যুৎ স্পৃষ্টে গুরুতর আহত হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুনুর রশিদ জানান, বিদ্যুৎপৃষ্ঠে একজন বৃদ্ধ নিহত হয়েছে ও ২জন আহত হয়েছে বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান আমাকে জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

www.bbcsangbad24.com