জুন,০৫,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে সাড়ে ৫ কেজি গাঁজা ,নগদ টাকাসহ ৩ জন গ্রেপ্তার করেছে।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশ ৫ জুন শনিবার সকাল ৮ টা ৪৫ মিনিট সময় গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ সদর থানার মাকহাটি পশ্চিম পাড় ঈদগাঁ মাঠের সামনে রাস্তার উপর থেকে ২জনকে ও তাদের তথ‌্যানুসারে ১জনকে গ্রেফতারসহ সাড়ে ৫ কেজি গাঁজা ও নগদ ১০ হাজার ৩শত টাকা উদ্বার করেন।

গ্রেফতারকৃত আসামিরা হল, মুন্সীগঞ্জ সদর থানার যোগিনী ঘাট দক্ষিণ ইসলামপুর গ্রামের মৃত আব্দুর রহমান বেপারীরছেলে মফিজ উদ্দিন বেপারী(৫২) নারায়নগঞ্জ জেলা সোনারগাঁও থানার দক্ষিন চর হোগলা চরকিশোরগঞ্জ এলাকার আলম চান বেপারীর ছেলে সিরাজুল ইসলাম বেপারী (৩৫) এদেরকে একটি অটোরিকশা এবং ১৫০০ গ্রাম গাজা (১কেজি ৫০০ গ্রাম) গাঁজাসহ আটক করতে সক্ষম হয় ।

পরবর্তীতে তাদেরকে জিজ্ঞাসাবাদে আসামি মফিজ উদ্দিন বেপারী স্বীকার করে যে, সে নিজের বাড়িতে রেখে মাদকের ব্যবসা করে । এবং মফিজ উদ্দিনের স্ত্রী রুমা বেগম (৪২) এরকাছে আরও গাজার প্যাকেট আছে। তাদের কথার সত্যতা যাচাই করার জন্য মুন্সিগঞ্জ ডিবি পুলিশের টিম সকাল ১০টা ১০মিনিট সময় তাদেরকে সহ মফিজ উদ্দিনের দক্ষিণ ইসলাম পুর যোগিনী ঘাট এলাকার বসতবাড়িতে উপস্থিত হইয়া স্থানীয় লোকজনের উপস্থিতিতে তল্লাশি করে আরও চারটি প্যাকেটে (৪কেজি গাঁজা) উদ্ধার করতে সক্ষম হয়। সাথে গাজা বিক্রির নগদ ১০৩০০/ টাকা উদ্ধার করে ।

আসামিদের কাছ থেকে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ সর্বমোট ০৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা, নগদ ১০হাজার ৩০০ টাকা উদ্ধার করে এবং একটি অটোরিকশাসহ মোট (৩)তিন জন আসামিকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ জেলা ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক মামুন বলেন, সদর থানায় আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামিরা দীর্ঘদিন যাবত গোপনে বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা নিজেদের ঘরে মজুদ রেখে পুরাতন ত্রিপলের ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা করে আসছিল । এলাকাবাসীর তথ‌্যমতে মফিজ উদ্দিন একজন বড় মাপের পেশাদার মাদক ব্যবসায়ী।

www.bbcsangbad24.com