জুলাই,০৪,২০২১

জয়নাল আবেদীন জয়,স্টাফ রিপোর্টার (চাঁদপুর):

করোনা ভাইরাস সংক্রমণের তৃতীয় ঢেউ রোধে সরকার ঘোষিত লকডাউন কার্যকরের চতুর্থ দিনেও কঠোর হয়েছে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতের ৯ মামলায় জরিমানা ১৯ হাজার ২শ টাকা ও আটক ৫। মানুষকে ঘরমুখী রাখতে সরকার ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা করেছেন এবং বেশ কিছু বিধিনিষেধ জারি করেন। বৈরী আবহাওয়া উপেক্ষা করে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে লকডাউন কার্যকর করে যাচ্ছেন।

রোববার ৪ জুলাই সকাল সাড়ে ১০টা থেকে চাঁদপুরের মতলব বাজারে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান চালানো হয়। লকডাউন অমান্য করে খাঁদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর আহমেদ রিপনের উপস্থিতিতে উপজেলার নারায়ণপুর বাজারে গরুর হাট বসানোর দায়ে ইজারাদার সৈয়দ আবুল বাশারের প্রতিনিধি হাবু মেম্বারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও মতলব ও নারায়নপুর বাজারে বিনা প্রয়োজনে বাজারে আসায় এবং বিধিনিষেধ না মানায় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট ফাহমিদা হক। এ সময় মতলব দক্ষিণ থানার এসআই রুহুল আমিন ও এসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ গ্রহণ করেন।

মতলব বাজারের মোবাইলের দোকান ৫শ টাকা, ঘোষ কেবিন ২ হাজার টাকা, মুদী দোকানের ৫ শ টাকা জরিমানা আদায় এবং লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ৩ জনকে এবং বিনা প্রয়োজনে বাজারে আসায় ২ জনসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে।

বর্তমানে আটককৃত ৫ জনকে মতলব দক্ষিণ থানা পুলিশের হেফাজতে রেখেছে।

www.bbcsangbad24.com