জুলাই,০৫-২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সীগঞ্জের লৌহজংয়ে রোববার( ৪ জুলাই) রাত পৌনে ৩ টার দিকে উপজেলার রানীগাঁও গ্রামস্থ স্পীড বোট ঘাটের উত্তর পূর্ব কোনে মোবারক হোসেনের টিনের ঘরের ভিতর থেকে ১হাজার ৮শত লিটার জালানি তেল অকটেন, ৮শত লিটার ডিজেল,৭৫ লিটার মবিল এবং চোরাই জালানি তেল বিক্রয়ের নগদ ৫৩ হাজার টাকাসহ ৪ জনকে গ্রেফতার করে র‌্যাব ১১

গ্রেফতারকৃতরা হল,জালানি তেল চোর চক্রের সদস্য মোঃ নান্টু (৩৮), মোঃ শাহজাহান (৪৫), চাঁন মিয়া (৪৫) ও মোঃ সুজন (৩০)

গ্রেফতারকৃত মোঃ নান্টু লৌহজং উপজেলার কুমারভোগ ৫নং ওয়ার্ডের মৃত দুলাল উদ্দিন ফকিরের ছেলে, মোঃ শাহজাহান ফজলুল হকের ছেলে, চাঁন মিয়া, জালাল উদ্দিন ফকিরের ছেলে, ও মোঃ সুজন,একই গ্রামেন খোকা শেখের ছেলে।

র‌্যাব এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড লীডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আবু ছালেহ দের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌছে ১০লক্ষ ৩৬ হাজার ৬শত টাকার চোরাই জালানি তেল ও নগদ ৫৩ হাজার টাকাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের কাছে উক্ত তেলের (ডিজেল, অকটেন ও মবিল) বাজারজাত করণের বৈধ কাগজপত্র দেখতে চাইলে তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, দীর্ঘদিন যাবৎ চোরাই তেল (ডিজেল, অকটেন ও মবিল) মজুদ রেখে কেনাবেচা করে আসছিল।

উক্ত জালানী তেল চোরচক্রের ৪ সদস্যদের বিরুদ্ধে লৌহজং থানায় চোরাই তেল গোপনে মজুদ রেখে কেনাবেচা করার অপরাধে দন্ডবিধি আইনে মামলা রুজু করা হয়েছে।

www.bbcsangbad24.com