জুলাই,০৬,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেবের তদারকিতে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের নেতৃত্বে ৬ জুলাই বিকাল ৩ টা ১৫ মিনিটের সময় সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে গোপন সংবাদের নেতৃত্বে সদর থানার পঞ্চসার ইউনিয়নের নয়াগাঁও এলাকার ইসমাইল মোল্লার চৌচালা টিনের ঘরের ভিতর তল্লাশি করে মাদক সেবন অবস্থায় ৭ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হল, দক্ষিন কেওয়ার গ্রামের মৃত রফিজ মাদবরের ছেলে মোঃ জসিম মাদবর(৩৫)নয়াগাও গ্রামের রতন মিয়ার ছেলে ইয়াছিন মিয়া (২৬) মানিকপুর গ্রামের রনি মিয়ার ছেলে কাউসার মিয়া(২৪) নতুনগাও গ্রামের আজিজুর রহমানের ছেলে মুন্না রহমান(৩১) পশ্চিম দেওভোগ গ্রামের মোঃ আমিনের ছেলে ইউসুফ (২৮) নতুন গাও গ্রামের মৃত আনু দেওয়ানের ছেলে
মকবুল দেওয়ান (৩২) নতুন গাও গ্রামের মমিন মিয়ার ছেলে দেলোয়ার মিয়া(১৯)

এসময় তাদের সাথে থাকা মালামাল মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক দ্বারা মাদকাসক্ত সনাক্ত করা হয় এবং তাদের বিরুদ্ধে মাদক সেবনের অপরাধে মামলা রুজু করিয়া ৪ ঘন্টার মধ্যে চার্জশিট প্রদান করা হয়। এবং আসামীদের কোর্টে প্রেরন করেন। আসামীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

www.bbcsangbad24.com