জুলাই,০৬,২০২১

আবু হানিফ রানা: 

সারাদেশের ন্যায় ৬ জুলাই ( কোভিড-১৯) করোনা বিস্তার রোধকল্পে দেশব্যাপী চলমান লকডাউনের ৬ষ্ঠ দিনে মুন্সীগঞ্জ জেলায় স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষে জেলা প্রশাসন কঠোর নজরদারিতে ।

সরকারি নির্দেশনা অমান্য করে দোকান পাট খোলা রাখা, অহেতুক বাইরে ঘোরাঘুরি করা, জনসমাগম করা, মাস্ক পরিধান না করে বাইরে বের হওয়াসহ বিভিন্ন অপরাধে মুন্সীগঞ্জের সকল উপজেলা ও জেলা সদরে মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা করা হয়েছে। জেলায় মোট ৪৩টি মামলাসহ ২২হাজার ৩ শত ৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে মাইকিং ও মাস্ক বিতরণ করা হয়। জেলা

মুন্সীগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শীলু রায় আমার সংবাদকে বলেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে জেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী অভিযান পরিচালনায় সার্বক্ষণিকভাবে সহযোগিতা করে যাচ্ছে। পাশাপাশি স্বাস্থ্য বিধি নিশ্চিতকরণে স্থানীয় জনপ্রতিনিধিগণ জেলা প্রশাসন, মুন্সিগঞ্জকে সহায়তা করে যাচ্ছে। সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা করার জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে একটি সার্বক্ষণিক নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। জনস্বার্থে জেলা প্রশাসনের এ কার্যক্রম অব্যাহত থাকবে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরে থাকুন, সুরক্ষিত থাকুন।

www.bbcsangbad24.com