জুলাই,০৭,২০২১

 ডি এইচ তুহিন: 

মুন্সীগঞ্জ পৌরসভার দুইবারের নির্বাচিত সফল মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের নেতৃত্বে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষে জেলা প্রশাসনের পাশাপাশি সকল কাউন্সিলর/ কর্মকর্তা,কর্মচারীবৃন্দ নিয়ে পৌরসভার প্রতিটি

এলাকায় সচেতনতামূলক প্রচার-মাইকিং করে যাচ্ছেন সকল কাউন্সিলরগন। মেয়র সাহেবের নির্দেশে কাউন্সিলরগন মানুষকে অপ্রয়োজনের ঘরের বের না হতে পরামর্শসহ গন সচেতনতামূলক প্রচার করছেন প্রতিদিন সকাল থেকে সন্ধ‌্যা পর্যন্ত।

সরেজমিনে প্রচারনা অবস্থায় ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর সাজ্জাদ হোসেন সাগর বলেন,আমরা মুন্সির হাট হইতে সুপারমার্কেট পর্যন্ত মানুষকে সচেতনতার লক্ষে সর্বচ্চ চেষ্টা চালাচ্ছি। মানুষ যেন অপ্রোজনে ঘর থেকে বের না হয়।তারা অনেকেই কথা দিয়েছে ঘরে থাকার। সাত দিনের কষ্টে যদি করোনার প্রকোপ কমানো যায় তাহলে সবার নিকট আবেদন রইলো আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন। আমরা একটু নিয়ম মেনে চললেই হয়তো এই মহামারি থেকে নিজেকে দূরে রাখতে পারবো।
দয়া করে সকলে ঘরে থাকুন। জরুরী প্রয়োজন ব্যতীত কেউ বের হবেন না। সবার কাছে হাতজোড় করে অনুরোধ জানান।

এই মহামারি করোনা ভাইরাস ১ম শুরু থেকে অধ‌্যবদি পর্যন্ত মানুষের পাশে থেকে সার্বিক সেবা দিয়ে মুন্সীগঞ্জ পৌরসভার সফল মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। তারই ধারাবাহিকতায় সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে মানুষকে সচেতনতা সৃুষ্টির জন‌্য মাঠে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

www.bbcsangbad24.com