জুলাই,১৪,২০২১

কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ 

চাঁদপুরের সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে প্রধানমন্ত্রী ঈদ উপহারের নগদ অর্থ ৫০০ টাকা করে ৭০০ জন হত-দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছেন আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: বিল্লাল হোসেন পাটোয়ারী।
১৪ জুলাই বুধবার সকালে আশিকাটি ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৫০০ টাকা করে মোট ৭০০ জন হত দরিদ্র পরিবারের মাঝে নগত অর্থ বিতরণ কালে জেলা বাপসা’র সভাপতি ও ইউনিয়ন পরিষদ সচিব মো: সুলতান মাহমুদ, ইউপি সদস্য দুলাল মাল, মো: লোকমান মুন্সী, মো: আলমগীর হোসেন খাঁন, শামছুল হক প্রধান, আলমগীর হোসেন খোকন মিঝি, মহিলা ইউপি সদস্য আয়েশা বেগম, মমতাজ বেগম, শিল্পী বেগম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভূইয়া, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সরকার, ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম মাল, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নয়ন চন্দ্র দাস নয়ন মাষ্টার, মো: বিল্লাল খাঁন, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো: সাইদুর রহমান মাজু খাঁ প্রমুখ উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান মো: বিল্লাল হোসেন পাটোয়ারী জানায়, করোনার ২য় ডেউ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী সরকারি তহবিল থেকে আসা ত্রান সামগ্রী ও নিজস্ব তহবিল থেকে ত্রান সামগ্রী ও নগদ অর্থ সব সময় সাধারণ জনগণের মাঝে বিতরণ করে যাচ্ছি। এখন দেশে করোনার ২য় ডেউয়ের ফলে খেটে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে সেসব মানুষের কষ্টের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী নগদ অর্থ বিতরন করছেন।
এ দিকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নয়ন চন্দ্র দাস নয়ন মাষ্টার বলেন, এ লকডাউনে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেয়ে এলাকার হত-দরিদ্ররা অত্যন্ত খুশি এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া করছেন। শিক্ষামন্ত্রী দীপুমনি’র নির্দেশনায় সুষ্ঠভাবে হত-দরিদ্রদের মাঝে এ সরকারি অর্থ বিতরণ করা হয়েছে।

www.bbcsangbad24.com