জুলাই,২৮,২০২১

স্টাফ রিপোর্টার: 

চাঁদপর জেলার মতলব দক্ষিন পৌর ভমি অসিসে বসে দালাল চক্রদের নিয়ে ধুমপানসহ মাদক সেবনে মজগুল প্রভাবশালী সহকারী কর্মকর্তা শাহজাহান খান।

সরেজমিনে প্রতিবেদন: অফিস চলাকালিন সময়ে উক্ত ভুমি অফিসে গিয়ে দেখাযায় যে, মতলব পৌর ভুমি অফিসের সহকারী কর্মকর্তা (ভুমি) শাহজাহান খান কিছু সংখ্যক দালাল চক্রের সদস্যদের নিয়ে স্বাস্থ্যবিধি না মেনে ওপেন ধুমপানে মজগুল রয়েছেন। সরকারী নির্দেশ রয়েছে যে কোন সরকারী অফিসে বসে ধুমপান করা যাবেনা অথচ ঐ অফিস প্রধান সহকারী কর্মকর্তা অফিসে বসে কিভাবে খোলামেলা ধুমপান করছেন এ নিয়ে জনমনে নানা প্রশ্ন।

মতলব পৌর ভুমি অফিসে সেবা নিতে আসা এলাকার কথিত ব্যক্তি মনির হোসেন বলেন, আমি সেবা নিতে তাহার কাছে গেলে তিনি বলেন, আমার পাশের রুমে বসা উপসহকারী সুফিয়ান ও পিয়ন বিল্লাল এর কাছে যান। সে সব সময় অফিসে বসে ধুমপানে মগ্ন থাকে ? সেবা নিতে আসা সাধারন মানুষ সঠিক সেবা পাচ্ছে না এমন অভিযোগ অসংখ্যক ভোক্তভোগিদের।

ঐ সহকারী ভুমি কর্মকর্তা স্থানীয় হওয়ায় সব সময় প্রভাব বিস্তার করে থাকে। শুধু তাই নয় সে সব সময় এলাকার দালালদের নিয়ে অফিসে আড্ডায় ব্যস্ত থাকেন। আর সকল কাজ করে থাকে অফিস সহকারীরা।
একজন সরকারী কর্মকর্তা অফিসে বসে ধৃমপান করছেন এমন সচিত্র প্রতিবেদনের আলোকে মতলব দক্ষিন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সেটু কুমার বড়–য়া বলেন, এবিষয়টি আমি তলিয়ে দেখে যথাযথ ব্যবস্থা গ্রহন করিব ঐ অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে। অফিসে বসে কেউ ধুমপান করা সম্পন্ন নিষেধ।

www.bbcsangbad24.com