আগস্ট,০৩,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

“মহৎ কাজে,সবার পাশে” স্লোগানকে সামনে রেখে সদর উপজেলার বাংলাবাজার ইউনিয়নের খেয়া ঘাটের এপার ও ঐপাড়ের তিনটি মাটির কাঁচা রাস্তায় বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন করেছেন বাংলাবাজার শিক্ষার্থী সংসদ। গতকাল সোমবার শিক্ষার্থী সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি ছাত্রনেতা এইচ আর শাহরিয়ার হাবীব এর নেতৃত্বে প্রায় ৪০ জন স্বেচ্ছাসেবী সদস্য নিয়ে প্রায় চারশতাধিক বৃক্ষরোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাবাজার শিক্ষার্থী সংসদের যুগ্ম-সাধারন সম্পাদক নয়ন হোসেন, মোঃ নুরুজ্জামান, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আশিকুর রহমান আশিক, সাহিত্য-ঐতিহ্য সম্পাদক জুয়েল আহমেদ, ঐচ্ছিক সদস্য আল আমিন সরকার,
সুজন কুমার,অর্ণব রবিন, শিমুল হোসেন, সজিব সরদার,আহাম্মদ উল্যাহ নূহ, রফিকুল রফিক,ইব্রাহীম,পারভেজ,ফয়েজ, ​ইকবাল।

এছারাও অনলাইন ভার্চূয়াল প্রক্রিয়ায় কর্মসূচিতে অংশগ্রহন করেন প্রতিষ্ঠানটির সাধারন সম্পাদক ও সিইও ইঞ্জি. মোহাম্মদ মোহসিন, সহ-সভাপতি ফাতেমা মাহমুদ, সহ-সভাপতি সজিব হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহফুজ আহমেদ।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি এইচ আর শাহরিয়ার হাবীব বলেন, মহৎ কাজে,সবার পাশে” স্লোগানকে সব সময় সামনে রেখে সবাইকে নিয়ে আমরা সৃজনশীন কর্মপরিকল্পনা বাস্তবায়নে অগ্রসর হতে চাই, আমরা বরাবরের মতো আপনাদের সমর্থন ও আন্তরিকভাবে সহযোগীতা করছি। মাদের আরও ০৩টি কর্মসুচি বাস্তবায়নের পথে, এটি আমাদের অন্যন্য অভিষেক ক্ষুদ্র প্রচেষ্টা এবং এই বৃক্ষরোপন কর্মসূচী ২০২১ চলমান থাকবে সেপ্টেম্বর মাস পর্যন্ত।

www.bbcsangbad24.com