আগস্ট ০৫, ২০২১

বরিশাল প্রতিনিধি:

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বরিশাল জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন (পিপিএম)। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

বুধবার দিবাগত মধ্যরাতে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোছাইন পিপিএম (বিশেষ শাখা)।

জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, গত সোমবার (২ আগস্ট) জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন শারিরীকভাবে অসুস্থ্যবোধ করলে সরকারি বাসভবনে অবস্থান করেন। এরপর মঙ্গলবার (৩ আগস্ট) করোনা পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের সদস্যরা পুলিশ সুপারের নমুনা সংগ্রহ করেন।

পরেরদিন বুধবার (৪ আগস্ট) তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। একইসাথে মরণঘাতি ভাইরাসে আক্রান্ত হয়েও জেলা পুলিশের দায়িত্বশীল এই কর্মকর্তা তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সহায়তায় গোটা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করছেন।

এদিকে পুলিশ সুপার মো. মারুফ হোসেন করোনা আক্রান্ত হওয়ার খবরে দ্রুত তার সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন জেলা পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত এই জেলা পুলিশ সুপার গত ৭ ফেব্রুয়ারি বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে করোনাভাইরাস প্রতিষেধক টিকা গ্রহণ করেছিলেন।

www.bbcsangbad24.com