আগস্ট ০৪, ২০২১,

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা দুর্গাপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে ২৫ লক্ষ ৬৭ হাজার ৭৬০ টাকা মূল্যমানের ভারতীয় পণ্য জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দকৃত চোরাচালানী মালামালের মধ্যে রয়েছে স্কীনশাইন ক্রীম, পন্ডস ফেসওয়াশ, ফেয়ার এন্ড লাভলী ও বিছানার চাদর।

বুধবার (৪ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান বিজিবির নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

তিনি বিজ্ঞপ্তিতে জানান, জেলার দুর্গাপুর উপজেলায় সদর ইউনিয়নের সীমান্তে অবস্থিত বারমারী বিওপির (বর্ডার অবজারবেশন পোষ্ট) হাবিলদার মো. জামিরুল ইসলামের নেতৃত্বে ছয় সদস্যের একটি টহল দল দায়িত্ব পালন করছিল। বুধবার সকাল ৬টার দিকে গোয়েন্দ তথ্যের ভিত্তিতে সীমান্ত পিলার ১১৬৩৮/১১-টি হতে একশ’ গজ বাংলাদেশে অভ্যন্তরে উত্তর বারমারী নামক এলাকা হতে স্কীনশাইন ক্রীম, পন্ডস ফেসওয়াশ, ফেয়ার এন্ড লাভলী ও বিছানার চাদর এ সকল ভারতীয় পণ্য জব্দ করে বিজিবির টহল দলটি।

জব্দকৃত চোরাচালানী মালামালে সিজার মূল্য ২৫ লক্ষ ৬৭ হাজার ৭৬০ টাকা এবং এ সকল ভারতীয় পণ্য নেত্রকোনা কাষ্টমস অফিসে জমা দেয়া হবে। তবে এ অভিযানে কোন চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ৩১ ব্যাটালিয়নের ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

www.bbcsangbad24.com