আগস্ট,০৫,২০২১

 নুর হোসেন,স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ : 

মুন্সীগঞ্জেঁ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করেছে মুন্সীগঞ্জ প্রশাসন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে মুন্সীগঞ্জ ইনডোর স্টেডিয়ামের সামনে নির্মিত মঞ্চে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ ৩ আসনের সাংসদ এডভোকেট মৃনাল কান্তি দাস এমপি,জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম‌্যান আলহ্বাজ মোহাম্মদ মহিউদ্দিন, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, সদর উপজেলা পরিষদের চেয়ারম‌্যান আনিস উজ্জামান আনিছ, মুন্সীগঞ্জ পৌর মেয়র, হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হামিদুর রহমান, জেলা উপানুষ্টানিক শিক্ষা অফিসার মো: হুমায়ন কবীর সরদারসহ সকল বিভাগের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে মাত্র ২৬ বছর বয়সে শাহাদাতবরণ করেন শেখ কামাল।

www.bbcsangbad24.com