আগস্ট,১৬,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সর্বকালের শ্রেষ্ট মহানায়ক জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালনে দোয়া মাহফিল ও খাদ‌্য বিতরন করেন সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন আওয়ামীলীগ।

সোমবার ১৬ই আগস্ট বেলা ১টর সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর পাম্পের সংলগ্ন এই আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া মাহফিল ও খাদ‌্য বিতরনের উদ্বোধন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম‌্যা আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

উক্ত অনুষ্ঠানে পঞ্চসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকতার হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম‌্যান নাজমুল হাসান সোহেল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি খাজা বাহউদ্দিন, গোলাম মাওলা,দপ্তর সম্পাদক সালাউদ্দিন মিন্টু,।

অন‌্যান‌্যদের মাঝে উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ডের সভাপতি আসলাম শেখ ও সম্পাদক সোহাগ,৭ নং ওয়ার্ডের সভাপতি এম এ জাহাঙ্গীর আলম ও সম্পাদক কবির হোসেনসহ সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক,অন‌্যান‌্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে খাদ‌্য বিতরন করা হয়।

www.bbcsangbad24.com