আগস্ট,২৩,২০২১

নাজির হোসেন,মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর ফেরীঘাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন হয়েছে।

(২৩ আগষ্ট) সোমবার বেলা ১১ টার সময় মুক্তারপুর খেরীঘাট এলাকায় দোয়া ও গণভোজের আয়োজন করা হয়। এ ছাড়াও ইউনিয়নের প্রতেকটি ওয়ার্ডে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও গণভোজের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা ও গণভোজের খাবার বিতরণ করেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এই গণভোজ ও দোয়া মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আওয়ামীলীগ নেতা ও শিল্পপতি হাজী গোলাম কিবরিয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন -মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আল মাহমুদ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, জেলা পরিষদের সদস্য মো. আরিফুর রহমান, গোলাম রসুল সিরাজী,কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক আপন দাস, পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৯ নং ওয়ার্ড সদস্য মো. জাহিদ হাসান, পঞ্চসার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. কবির হোসেন, সহ-সভাপতি মো. জাহাঙ্গীরসহ দলীয় নেতাকর্মীরা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবার ও ১৫ আগষ্টে সকল শহীদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া শেষে ১০ হাজার লোকের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

www.bbcsangbad24.com