আগস্ট,৩১,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলা কামারখাড়া ইউপির ১নং ওয়ার্ডের তরুন সমাজ সেবক ও যুবলীগ নেতা নাসির হালদার মহামারি করোনা ভাইরাস এর প্রার্দোভাব মোকাবেলায় জনগনের পাশে থেকে মানব সেবা করে যাচ্ছেন । এবং মানবতার পরিচয় রেখেছেন তার উদার মানবিকতার মাধ‌্যমে।

তিনি (কোভিড-১৯ ) করোনা ভাইরাসের প্রথম শুরু থেকে ইউনিয়নবাসি তথা ১নং ওয়ার্ড বাসির পাশে থেকে সামাজিক সচেতনতামূলক সেবা, হতদ্ররিদ্রদের মাঝে ত্রান সামগ্রী বিতরন সহ অসংখ‌্য অবদান রেখে আসছেন এলাকার মানুষের কল‌্যাণে।

তিনি কোন লোকের সমস‌্যার কথা শুনলে সবার আগে তার কাছে ছুটে যান এবং যত প্রকার সহযোগিতা করা প্রয়োজন তাই করেন নিজস্ব অর্থায়নে।

তিনি নিজ অর্থায়নে দুস্থ‌্য ,অসহায় গরীব অসংখ‌্য পরিবারকে গৃহ নির্মান (ঘর ) উপহার দিয়েছেন।

এলাকার শিক্ষা অঙ্গনেও যতেষ্ট অবদান রেখেছেন, শীতকালিন সময়ে নিজ অর্থায়নে দুস্থ‌্য অসহায় মানুষকে শীত বস্ত্র উপহার দিয়ে যাচ্ছেন সব সময় । তাহার এই উদারতার প্রতিফলন হিসেবে আসন্ন কামারখাড়া ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ড বাসি তাকে একজন জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়।

এলাকাবাসির দাবী নাসির হালদারের মত এমন একজন ভাল লোক যদি একজন প্রতিনিধি ( মেম্বার ) হিসেবে নির্বাচিত করাতে পারি তাহলে এলাকাবাসির আরো উন্নয়ন হবে।

এবিষয়ে তরুন সমাজ সেবক নাসির হালদার বলেন, এলাকাবাসি যদি আমাকে সমর্থন দেয় তাহলে আগামী ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করব জনগনকে সাথে নিয়ে। নির্বাচনে যদি জয়ী নাও হই তবু এলাকাবাসির পাশে থাকব ,পাশে ছিলাম এবং থাবক যতদিন বেচেঁ আছি।

www.bbcsangbad24.com