আগস্ট,৩১,২০২১

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের ষোলারচর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ২ টি রাম দা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ আগস্ট) সন্ধ্যায় এসব রাম দা উদ্ধার করা হয়। তবে এসময় কাউকে আটক করা যায়নি জানিয়েছে সদর থানা পুলিশ।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আধারা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শোলারচর গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দুইটি গ্রুপে দন্ড অনেক দিন ধরেই চলছে। আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে। এ দেশীয় অস্ত্র কোন এক গ্রুপেও হতে পারে।

এছাড়াও আসন্ন আধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী নিয়ে একাধিক মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে গ্রুপিং চলছে। যে কোনো সময় সংঘর্ষ ঘটতে পারে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হলে এখনই জোড়ালো পদক্ষেপ গ্রহণ করা উচিত।

এ ঘটনায় আধারা ইউনিয়নের ষোলারচর গ্রামে চাপা উত্তেজনা বিরাজ করছে। তবে পুলিশ সতর্ক রয়েছে থানা সূত্রে জানা গেছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নিয়মিত টহল অভিযান পরিচালনা কালে এসব রাম দা পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। ষোলারচর গ্রামে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা যারা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় কারা জড়িত, তাদের খুঁজে বের করা হবে। জড়িত কাউকে কোনো রকম ছাড় দেওয়া হবে না।

www.bbcsangbad24.com