সেপ্টেম্বর,২৯,২০২১

আসিফ ইকবাল ডন,(মতলব দক্ষিন) চাঁদপুর: 

চাঁদপুর জেলা মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী সফিকুল ইসলাম স্বপন মজুমদার জনসমর্থন নিয়ে নৌকা প্রতিকে মনোনয়নের প্রত্যাশা ব্যক্ত করেছেন।

সফিকুল ইসলাম স্বপন মজুমদার বলেন, তৃনমূল নেতা কর্মীর আস্থা ও বিশ্বাস স্থানীয় সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুল কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা বাবু নির্মল গোস্বামী চাঁদপুর জেলা আওয়ামীলীগ ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বি.এইচ.এম কবির আহমেদ সহ সকলের সার্বিক সহযোগীতায় দলীয় সভানেত্রী শেখ হাসিনা অবশ্যই আগামী পৌর নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রদান করবেন।

তিনি আরও বলেন ২০০৩ সালে জনগণের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হলেও বি.এন.পি জোট সরকার কারচুপি করে আমার বিজয় ছিনিয়ে নিয়েছে, তবুও আমি থেকে থাকিনি। দীর্ঘ দিন স্থানীয় নেতৃবৃন্দ কে সাথে নিয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল কর্মকান্ডে সাধ্যমত সহযোগীতা করেছি এবং ভবিষ্যতে করে যাবো ইনশা আল্লাহ।

এই প্রতিবেদকে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, আমাার বড় ভাই আলহাজ¦ বজলুর রশিদ মজুমদার পৌর আওয়ামীলীগের সভাপতি এবং আমি সুদীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে ঐতিহ্যবাহী নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যান সমিতির সভাপতি, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য। এছাড়াও বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্ধসঢ়;রাসা ও স্থানীয় সকল সমাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখে কাজ করে চলেছি।

আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী সুযোগ সন্ধানী হাইব্রিড প্রার্থীদের বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিবেন এবং আগামী নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন। আমি অত্র পৌরসভার সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে সকল উন্নয়ণ মূলক কাজে নিজেকে সম্পৃক্ত রেখে বাকী জীবন কাটিয়ে যেতে চাই। সকল পৌরবাসীর দোয়া ও সমর্থ প্রত্যাশা করে সকলের সুস্বাস্থ্য কামনা করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

www.bbcsangbad24.com