সেপ্টেম্বর,২৯,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে পৃথক-পৃথক স্থান থেকে ২৬৮ ক্যান বিয়ারসহ আটক ৩ জনকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে তাদের মুন্সীগঞ্জ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আবদুল্লা-আল-ইউসুফ তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার রাত ১২টার দিকে সদর উপজেলার মাকহাটি এলাকায় অভিযান চালিয়ে পরিত্যাক্ত একটি ঘর থেকে পলাতক আসামি শামীম হাওলাদার (৩৬) রেখে যাওয়া ৭০ ক্যান বিয়ার উদ্ধার করে ডিবি পুলিশ। একই রাতে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ পূনরায় অভিযান পরিচালনা করে। অভিযানে সদরের কাজি কসবা এলাকা থেকে ১৬৮ ক্যান বিয়ারসহ ৩ জনকে আটক করে।

মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, বিক্রির উদ্দেশ্যে কয়েকজন বিয়ার মজুদ করছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি। সদর উপজেলার পূর্ব মাকহাটি ও কাজি কসবা এলাকা হতে ২৩৮ ক্যান বিয়ারসহ তিনজনকে আটক করা হয়।

এ সময় সেখান থেকে আরও একজন পালিয়ে যায়। এসব মাদক বিক্রির জন্য মজুদ করা হয়েছিলো। আটকদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হইয়াছে। আসামীদের মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। উদ্ধার হওয়া ২৩৮ ক্যান বিয়ারের বর্তমান বাজার মূল্য এক লক্ষ উনিশ হাজার টাকা।

www.bbcsangbad24.com