০১,অক্টোবর,২০২১

জুয়েল দেওয়ান, (গজারিয়া) মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম) বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে বুলেটর মতো টাইড। কেউ যদি মনে করেন মারামারি কাটাকাটি করে নিজের ক্ষমতার দাম্ভিকতা দেখিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবেন! আপনার চেয়ারম্যান গীরি হারাম করে দেবো, মাইন্ড ইট।

গতকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে গজারিয়া থানা আয়োজনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বাউশিয়া ইউনিয়নধীন বাউশিয়া পাখির মোড় এলাকায় বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, গজারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রেফায়েত উল্লাহ্ খাঁন তোতা, বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, গজারিয়া থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন মিয়াজী, বাউশিয়া ইউনিয়নের সদস্য আল-মামুন প্রধান প্রমুখ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের উদ্দেশ্য প্রধান অতিথি জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম) আরো বলেন, অন্যের সমালোচনা না করে,মারামারি কাটাকাটি নিজের শোডাউন না করে নিজের ক্ষমতার দাম্ভিকতা না দেখিয়ে জনগণের কাছে যান, জনগনের ভোটেই আপনাকে নির্বাচিত হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিনহাজ-উল-ইসলাম,গজারিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুতালেব ভুইয়া, গজারিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) তানভীর হোসেন, ইন্সপেক্টর (অপারেশন) মুক্তার হোসেন সহ অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য  ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

www.bbcsangbad24.com