নভেম্বর,০১,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল বলেছেন, শ্রীনগরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন প্রয়োগের ক্ষেত্রে কাউকেই ছাড় দেওয়া হবে না। কারো নির্বাচনী আচরণে অসামঞ্জস্যতা দেখা দিলে সেখানে আইনের কঠোরতা থাকবে। আজ সোমবার দুপুরে
শ্রীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৫৮জন প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন। তিনি আরো বলেন,শান্তিপূর্ণ উপজেলা হিসাবে জেলার মধ্যে আমরা শ্রীনগর উপজেলাকেই বেছে নিয়েছি। সকলের সহযোগীতায় আমরা একটি মডেল নির্বাচন দেখতে চাই।

তিনি আরো বলেন, নিজ নিজ অবস্থান থেকে অচরণ বিধি মেনে চললে আমরা আইন প্রয়োগ ছাড়াই একটি সুন্দর নির্বাচন দেখতে পাবো। তিনি সকল প্রার্থীকে আচরণ বিধি মেনে সহনশীল আচরণ প্রদর্শনের আহবান জানান।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার, মুন্সীগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বশির আহম্মেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) ব্যারিস্টার সজিব আহমেদ, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম সহ রির্টানিং অফিসার বৃন্দ।

www.bbcsangbad24.cpm