নভেম্বর ০১, ২০২১,

গাজীপুর প্রতিনিধি:  

গাজীপুরের কালিয়াকৈরে আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচন করলে দল তাদের প্রশ্রয় দেবে না। তাদের সাথে দলীয় কোন সম্পৃক্ততাও থাকবে না বলে সাফ জানিয়ে দেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক।

সোমবার (১ নভেম্বর) দুপুরে উপজেলার তালতলী আনন্দ পার্ক ও পিকনিক স্পটে পৌর এবং ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আলোচনা মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, আসন্ন কালিয়াকৈর পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নেতাকর্মীরা দলের স্বার্থে নৌকার জয়ের লক্ষ্যে কাজ করতে হবে। যারা দলীয় মনোনয়ন পাননি, তারা নিরাশ না হয়ে দলীয় মনোনীত প্রার্থীর জন্য একত্রে কাজ করবেন।

৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এলাকার পাড়া মহল্লায় নৌকার জয়ের জন্য নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করবেন। এছাড়াও দলের মধ্যে কোন প্রকার বিশৃঙ্খলা যাতে সৃষ্টি না হয়- সে দিকে নজর রাখতে হবে। নৌকার জয় সুনিশ্চিত করতে সকলের ঐক্যবদ্ধতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন- গাজীপুর-৩ আসনের সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান পৌরসভার মেয়র পদ প্রার্থী রেজাউল করিম রাসেল, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশাররফ হোসেন জয়, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক ও বীর মুক্তিযোদ্ধা আঃ ওহাব, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম তুষার, উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান বাবুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি খন্দকার মফিজুর রহমান লিটন, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা খালেক, সাধারণ সম্পাদক অধ্যাপিকা নার্গিস আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন রুবেল সরকার, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, পৌর যুবলীগের সভাপতি আতাউর রহমান জয়, সাধারণ সম্পাদক সুমন রানা, পৌর শ্রমিক লীগের সভাপতি হারেজ উজ্জামান খান, সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, পৌর কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান,পৌর ছাত্রলীগের আহ্বায়ক আল মামুন সবুজ, যুগ্ন আহবায়ক গাফফার মোল্লা, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খাত্তাব মোল্লা, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক স্বপন সরকার, জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ শাখার সাবেক সভাপতি রুবেল পারভেজসহ সাতটি ইউনিয়নের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মী

www.bbcsangbad24.com