নভেম্বর,০১,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

‘মুজিববর্ষে পুলিশনীতি, জনসেবা আর সম্প্রীতি’ স্লোগানে মুন্সীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত হয়েছে।    গত শনিবার সকাল ১১টায় জেলা পুলিশের আয়োজনে শহরের সুপার মার্কেট থেকে এ উপলক্ষ্যে একটি শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পুলিশ লাইন মাঠে গিয়ে শেষ হয়। পরে পুলিশ লাইনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় বক্তরা মাদক, সন্ত্রাস নির্মূলের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে পুলিশের পদক্ষেপের সাথে জনগণকে সচেতন থাকার আহ্বান জানান। বক্তারা বলেন, পুলিশের পাশাপাশি জনতার সচেতনতাই সাম্প্রদায়িক বিশৃঙ্খলাকারীদের অপ্রচেষ্টা রোধ করতে পারে।

সবাইকে সজাগ থাকতে হবে। যেকোন বিশৃঙ্খলা কিংবা আইন অমান্যের ঘটনা ঘটলে সবার আগে পুলিশের শরণাপন্ন হতে হবে, সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস। মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএমের সভাপতিত্বে কর্মসূচি বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিলু রায়, মুন্সীগঞ্জ পৌর মেয়র মো: ফয়সাল বিপ্লব, জেলা কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক প্রবীর কুমার গাঙ্গলী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হোসেন সোহেল সহ কমিউনিটি পুলিশিং এর সদস্য, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

www.bbcsangbad24.com