নভেম্বর,০৬,২০২১

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচরনায় অংশগ্রহন করেছেন হিরো আলম। দ্বিতীয় ধাপের নির্বাচনে জেলার শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য প্রার্থী শাহিন ইসলামের তালা মার্কা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচরনায় অংশ নেন হিরো আলম।

এর আগে ওই ইউনিয়নের মানুষ ইউটিউব, ফেসবুক ও টিভি পর্দায় তাকে দেখে থাকলেও এবার নির্বাচনী প্রচারণার মাঠে দেখলো অভিনেতা হিরো আলমকে। গতকাল শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত কোলাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিভিন্ন বাজার, বাড়ি, রাস্তাঘাটে ঘুরে ভোটাদের কাছে সদস্য প্রার্থী শাহিন ইসলামের পক্ষে তালা মার্কায় ভোট চান তিনি। এ সময় হিরো আলম গলায় তালা মার্কার বেজ ঝুলিয়ে ও হাতে লিফলেট নিয়ে তালা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। হিরো আলমকে দেখতে ও তার সাথে ছবি তুলতে রাস্তার দুইপাশে ভিড় জমায় উৎসাহী মানুষেরা।

এ সময় হিরো আলম বলেন, এখোন পর্যন্ত এ অঞ্চলে নির্বাচনী প্রচোরনায় ভোটের পরিবেশ শুষ্ঠ দেখেছি। ভোটের দিন প্রর্যন্ত যাতে শুষ্ঠ থাকে এই প্রতশ্যা সবার কাছে করবো। আমাদের দেশ অনেক উন্নত হয়েছে আরো উন্নত হবে অবশ্যই চাবো জনগণের পাশে থাকতে। সরকার দিন দিন আরো ভালো কাজ করতেছে। সে আরো বলেন, সমাজে অন্যান্য ৮/১০ হিরোকে সবাই চিনিনা কিন্তু এখানে দেখছেন হিরু আলমকে ছোট বড় সবাই চিনে আমি মানুষের মাঝে থাকতে চাই।

www.bbcsangbad24.com