নভেম্বর,০৭,২০২১

ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট ক্ষেতলাল উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হবে বলে আশ্বস্থ করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম। তিনি নির্বাচনী আচরণ বিধি মেনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী প্রচারনা ও ভোট গ্রহণের দিন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান। তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী প্রাথীদের পরিচয় শুধুই প্রাথী। কোন পেশীশক্তি বরদাস্ত করা হবে না। শান্তিপূর্ন নির্বাচনের জন্য সরকারি প্রশাসন নিরপেক্ষ ভাবে কাজ করে যাবেন।

রবিবার ০৭ নভেম্বর ক্ষেতলাল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে ক্ষেতলালের আলমপুর ও মামুদপুর ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন- ১১ নভেম্বর ২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান ও সাধারণ সদস্য প্রার্থীদের সাথে আচরণ বিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন, জয়পুরহাট জেলা প্রশাসক শরিফুল ইসলাম। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা, জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞা, স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছার রহমান। উপস্থিত ছিলেন, ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মন্ডল।

এর আগে জেলা প্রশাসক শরিফুল ইসলাম ২০২১-২০২২ অর্থবছরের প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষেতলাল উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ভুক্ত প্রাথমিক স্তরে ২০জন, মাধ্যমিক স্তরের ১০জন এবং ১০জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান, মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, শিক্ষা কর্মকর্তা ছফিউল্লাহ্ সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা প্রমুখ। উক্ত অনুষ্ঠান দুটি উপস্থাপন করেন উপজেলা পরিষদের এস,এম শওকত।

www.bbcsangbad24.com