নভেম্বর,২১,২০২১

আবু হানিফ রানা:

মুন্সীগঞ্জে ৪ জন নেতাকর্মীকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থী ও সমর্থক হওয়ায় তাদের বহিষ্কার করা হয়েছে। এসব বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ না করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।
রবিবার (২১ নভেম্বর) বিকাল ৪টায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: লুঃফর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে, দুপুরে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বহিষ্কারাদেশ প্রাপ্তরা হলেন- চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম‌্যান প্রার্থী সদর থানা আওয়ামীলীগের সহ সভাপতি আক্তারুজ্জামান জীবন, সমর্থক চরকেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তার হোসেন গাজী (মুতা গাজী) ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গজনবী ও জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা।

উল্লেখ্য, তৃণমূলে অভ্যন্তরীণ দ্বন্দ্ব-কলহ নিরসন ও সাংগঠনিক শৃঙ্খলা রক্ষায় দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে কঠোর অবস্থানে আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

এবিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: লুৎফর রহমান বলেন, যে সকল নেতাকর্মীরা দলীয় নির্দেশ অমান‌্য করে বিদ্রোহী প্রার্থী ও সমর্থক হয়েছেন তাদেরকে গত ১৭ নভেম্বর আল্টিমেটামসহ বলা হয়েছিলো যে ২০ নভেম্বরের মধ‌্য দলীয় প্রার্থীর হয়ে কাজ করার জন‌্য কিন্তু তারা সঠিক পথে না আসায় এসিদ্ধান্ত নিতে বাধ‌্য হয়েছে জেলা আওয়ামীলীগ।

www.bbcsangbad24.com