নভেম্বর,২৫,২০২১

ডি এইচ তুহিন, মুন্সীগঞ্জ : 

সারাদেশের ন‌্যায় আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিত হবে মুন্সীগঞ্জ সদর ও টংগীবাড়ি উপজেলাসহ ২১ ইউপি তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন । এই ইউনিয়ন পরিষদের নির্বাচনে টংগীবাড়ি উপজেলার আউটশাহী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাননীয় প্রধামন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত জাতীয় প্রতীক নৌকা মার্কায় মনোনীত প্রার্থী আলহাজ্ব সেখান্দর বেপারী জন জরিপে এগিয়ে রয়েছেন।

জননেত্রী শেখ হাসিনা জাতীয় নির্বাচনের প্রতীক ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতি স্থাপন করেছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সেখান্দর বেপারীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়জুক্ত করব, নির্বাচনী প্রচারনী জনসভায় উপস্থিত ভোটাররা।

সরেজমিনে প্রতিবেদন, আউটশাহী ইউপির সবকটি এলাকা ঘুরে দেখা নৌকা প্রতীকেরই প্রচানায় বিভোর জনসাধারন ,হাট বাজারে, বিভিন্ন গন জমায়েত -চা দোকানে ভোটাররা শুধু একটিই আলোচনা করছে ও বলছে আমরা এই বারে আমাদের ইউনিয়নে একজন যোগ‌্য ব‌্যক্তি পেয়েছি , আমরা তাহার মত ভালো মানুষকেই আমাদের ভোটাধিকার প্রয়োগ করব। তাকেই জয়যুক্ত করব। আমরা সবাই এক জোট হয়ে নৌকা প্রতীকে ভোট দিব। সেখান্দর সাহেব একজন ভালো ও মানবিক মানুষ আমরা সুখে দু:খে সব সময় তাকে কাছে পেয়েছি। তিনি সব সময় অসহায় মানুষের পাশে রয়েছেন। পুর্বে চেয়াম‌্যান থাকাকালিন এলাকার যথেষ্ট উন্নয়ন করেছেন। ইনশাল্লা আমরা আবারো তাকেই ভোট দিব।

সূবচনী এলাকার মোসলেম উদ্দিন নামের একবৃদ্ধার সাথে আলাপকালে তিনি বলেন, আমার অনেক বয়স হয়েছে আল্লাহ যদি তৌফিক দেন ভোট কেন্দ্রে যেতে পারি আর সেখান্দর বেপারীকে ভোটটা দিব আশা করেছি। কারন তিনি খুব ভালো মানুষ ,তিনি মানুষের হক লুট করেনা । সে মানুষকে সাহায‌্য সহযোগিতা করে তাই তাকে ভোট দিবো।

পুরো ইউনিয়ন জুড়ে নৌকা প্রতীকের জয়ের গান সবার মুখে মুখে। এতে ‍বুঝা যায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব‌্য আউটশাহী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলহাজ্ব সেখান্দর বেপারীর নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত।

www.bbcsangbad24.com