দেশ ও মানুষের কথা বলে

লৌহজংয়ে প্রতিপক্ষের হামলা,ভাংচুর লুটপাট নারীসহ আহত ১৫

ফেব্রুয়ারী,০৬,২০২২
তুষার আহাম্মেদ,মুন্সীগঞ্জ:
মুন্সীগঞ্জের লৌহজংয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা ও লুট-পাটের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে  কমপক্ষে  ১৫ জন । গুরুত্বর আহতদের লৌহজং সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসি সুএে ও হামলায় আহত ফাতেমা বেগম জানান, শনিবার বেলা ১১ টায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী খিদির পাড়া ইউনিয়নের মিঠুসার গ্রামের হাবু মল্লিক, নাদিম মল্লিক, আয়েত আলী মল্লিক ও আবু মল্লিক সহ ২০/২৫ জনির একটি সংঙ্গবদ্ব্ দল লাঠিসোট ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে একই গ্রামের জাবের হাওলাদারের বাড়িতে হামলা চালায়।  এতে এক নারীসহ আহত হয়েছেন ১৫ জন।
আহতদের মধ্যে গুরুত্বর অবস্থায় লৌহজং সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে মো. জাবের হাওলাদার (৫৫), মো. মামুন হাওলাদার (৩৬), মো. সেন্টু হাওলাদার (৩৫), মো. শামীম হাওলাদার (৩৪), ফাতেমা বেগম (৩৫) কে।
বাকিদের সাময়িক ছিকিৎসা দেয়া হয়েছে। হামলাকারিরা জাবের হাওলাদারের বাড়িতে অনধিকার প্রবেশ করে হামলা ও লুটপাট চালায়  এ সময়  তাদের ঘড়ে থাকা নগদ ২ হাজার টাকা ও ১৫ভরি স্বর্নলংকার নিয়ে যায় বলে জানান অভিযোগ কারিরা এবং বাড়ির আসভাবপএ  ভাংচুর করে।
এই ঘটনার খবর পেয়ে এস আই সাব্বির সংগীয় ফৌস সহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এই বিষয়ে  লৌহজং থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল তায়েবীর জানান , ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ফৌর্স পাঠাই  তবে জমি সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামে দুটি পরিবারের মধ্যে দীর্ঘদিন যাবত  বিরোধ চলে আসছে। তারই জের ধরে হামলার ঘটনাটি ঘঠেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।  তবে এলাকা শান্ত রয়েছে।
www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.